বার্তা পাঠান
বাড়ি খবর

কোম্পানির খবর ড্রিল পাইপ ব্যবহারের জন্য কি কি সতর্কতা অবলম্বন করা উচিত?

সাক্ষ্যদান
চীন Wuhan Kingdrilling Diamond Co.,Ltd সার্টিফিকেশন
চীন Wuhan Kingdrilling Diamond Co.,Ltd সার্টিফিকেশন
ক্রেতার পর্যালোচনা
হ্যালো, আমরা পণ্য পেয়েছি, আমি তাদের চেষ্টা করেছি এবং আমি সন্তুষ্ট, আমি অন্য পণ্য অর্ডার করতে চাই,

—— পাভল

তোমার দর্শন লগ করা অনলাইন চ্যাট এখন
কোম্পানির খবর
ড্রিল পাইপ ব্যবহারের জন্য কি কি সতর্কতা অবলম্বন করা উচিত?
সর্বশেষ কোম্পানির খবর ড্রিল পাইপ ব্যবহারের জন্য কি কি সতর্কতা অবলম্বন করা উচিত?

যখন একটি নতুন ড্রিল পাইপ প্রথমবার ব্যবহার করা হয়, তখন নির্দিষ্ট মানের চেয়ে সামান্য কম টর্ক দিয়ে কূপের মাথাটিতে জয়েন্টটি দুবার আলগা করার পরামর্শ দেওয়া হয়।জয়েন্ট থ্রেড এবং সিলিং পৃষ্ঠতল অক্ষত কিনা তা নিশ্চিত করার পরে, পর্যাপ্ত থ্রেড তেল সমানভাবে প্রয়োগ করুন এবং নিয়মাবলী অনুসরণ করুন।এই চলমান এবং buckling অপারেশন থ্রেড এর পৃষ্ঠ কঠোরতা শক্তিশালী করতে অনুকূল, থ্রেডের অ্যান্টি-ন্যাপিং পারফরম্যান্সকে উন্নত করে এবং ড্রিল পাইপের পরিষেবা জীবন বাড়ায়।

 

যখন কূপের মাথা ড্রিল পাইপ সংযুক্ত করা হয়,বাহ্যিক জয়েন্টের শেষ মুখ বা অভ্যন্তরীণ জয়েন্টের থ্রেডকে আঘাত করে ক্ষতিগ্রস্থ হতে রোধ করার জন্য ম্যানুয়ালি বুলগুলি সোজা করা এবং গাইড করা প্রয়োজন; তারপর চেইন ট্যাঞ্জার ব্যবহার করে ম্যানুয়ালি buckles চিহ্নিত করুন, কমপক্ষে দুটি buckles সন্নিবেশ করান, এবং তারপর নিয়মাবলী অনুসরণ করুন হাইড্রোলিক পাওয়ার clamps ব্যবহার করুন।ড্রিল পাইপ জয়েন্ট থ্রেড (বিভিন্ন ইস্পাত প্রকারের) টানতে টর্ক ব্যবহার করুন, স্পেসিফিকেশন এবং জল গর্তের আকারের জন্য বিভিন্ন টার্মিনাল টার্মিনাল প্রয়োজন, যা সতর্কতার সাথে চিকিত্সা করা উচিত) ।

 

প্রতিটি যাত্রার আগে, ড্রিল পাইপ স্ট্রিং প্রতিস্থাপিত এবং unfastened করা আবশ্যক, যাতে প্রতিটি জোড়া joints তিন পাস মধ্যে hooked এবং unfastened করা যেতে পারে,যাতে প্রতিটি জয়েন্টের থ্রেডগুলি সময়মতো পরীক্ষা করা যায় এবং আঠালো হ্রাস করা যায়. বকিং, ট্রিপিং, এবং ছিদ্রের মত সমস্যা দেখা দেয়। একই সময়ে, the positions of the upper and lower drilling tools should be switched regularly to change the stress state of the drilling tools so that the stress of each part of the entire set of drilling tools becomes consistent, যার ফলে ড্রিলিং সরঞ্জামগুলির পরিষেবা জীবন বাড়ানো হয় এবং ড্রিলিং সরঞ্জামগুলির প্রাথমিক পরাজয় হ্রাস পায়।

 

ড্রিলিং প্রক্রিয়া চলাকালীন, গঠন, কূপ ব্যাসার্ধের উপর ভিত্তি করে যুক্তিসঙ্গত ঘূর্ণন গতি এবং বিট চাপ নির্বাচন করা উচিত,এবং নিম্ন ড্রিলিং সরঞ্জামগুলির কনফিগারেশন যাতে নিশ্চিত হয় যে ড্রিলিং সরঞ্জামগুলি আদর্শ কাজের অবস্থায় রয়েছে এবং সন্তোষজনক ড্রিলিং দক্ষতা অর্জন করে. যখন ড্রিল পাইপ ঘূর্ণন গতি সমালোচনামূলক গতি এবং লম্বা তিনটি কম্পন ফ্রিকোয়েন্সি পৌঁছায়,ড্রিল পাইপের ঘূর্ণন দ্বারা উত্পন্ন তির্যক এবং টর্সনাল কম্পন ড্রিল পাইপের স্বাভাবিক ফ্রিকোয়েন্সির সাথে সামঞ্জস্যপূর্ণ, অনুরণন প্ররোচিত করা হবে এবং পুরো ড্রিল স্ট্রিং গর্ত গুরুতর ক্ষতি ভোগ করবে. স্থিতিশীল অবস্থা, এবং এটি অতিরিক্ত ক্লান্তি চাপ প্রতিরোধ করতে,এইভাবে ড্রিলিং টুলের ক্লান্তি ব্যর্থতা ত্বরান্বিত; ড্রিলিং চাপ যত বেশি, তল গর্ত ড্রিল বিট প্রতিরোধের তত বেশি, এবং এটি আটকে পড়া সহজ। যখন বিট উপর সমালোচনামূলক ওজন পৌঁছেছে, ড্রিল টুল বাঁক হবে,যার ফলস্বরূপ নিম্ন সরঞ্জাম থ্রেডের ভাল বিকৃতি এবং ক্লান্তি ভঙ্গ হয়.

 

যখন ড্রিলিং পাইপটি ক্ষয়কারী পরিবেশে পরিচালিত হয়, তখন ড্রিলিং তরলটিতে অক্সিজেন স্কেভার এবং ক্ষয় প্রতিরোধক যুক্ত করা যেতে পারে;ড্রিলিং তরলের পিএইচ মান ১০ এর বেশি হতে পারেসুলফার প্রতিরোধী ড্রিল পাইপ নির্বাচন করা উচিত; দৃঢ়তা প্রয়োজনীয়তা পূরণ করার ভিত্তিতে,এটা হওয়া উচিত ড্রিলিং সরঞ্জাম উপর জারা কারণের প্রভাব কমাতে নিম্ন গ্রেড ড্রিল পাইপ মত সংশ্লিষ্ট ব্যবস্থা নির্বাচন করা যেতে পারে.

 

খনির মাথায় ড্রিল পাইপ বিচ্ছিন্ন করার সময়, প্রথমে নিম্ন গিয়ার ব্যবহার করা উচিত,এবং হুক স্প্রিং একটি নির্দিষ্ট টান বজায় রাখা উচিত যাতে দুটি জয়েন্ট এর threaded পৃষ্ঠের মধ্যে কোন চাপ আছে তা নিশ্চিত করার জন্য. যৌথ থ্রেডগুলি সম্পূর্ণরূপে বিচ্ছিন্ন হওয়ার পরে, থ্রেডগুলি টানতে বাধা দেওয়ার জন্য হুকটি উত্তোলন করা হয়,এবং এছাড়াও স্প্রিং ফোর্স কর্ম অধীনে উপরে ড্রিল পাইপ প্রভাবিত এবং পুঁজো মাথা মহিলা জয়েন্ট সঙ্গে সংঘর্ষ থেকে প্রতিরোধ করে.

পাব সময় : 2024-01-31 17:05:39 >> খবর তালিকা
যোগাযোগের ঠিকানা
Wuhan Kingdrilling Diamond Co.,Ltd

ব্যক্তি যোগাযোগ: Ms. Wendy Chen

টেল: 0086 13685829633

ফ্যাক্স: 86-027-87385991

আমাদের সরাসরি আপনার তদন্ত পাঠান (0 / 3000)