বার্তা পাঠান
বাড়ি খবর

কোম্পানির খবর ড্রিল পাইপে নেমে যাওয়ার আগে আমার কী মনোযোগ দেওয়া উচিত?

সাক্ষ্যদান
চীন Wuhan Kingdrilling Diamond Co.,Ltd সার্টিফিকেশন
চীন Wuhan Kingdrilling Diamond Co.,Ltd সার্টিফিকেশন
ক্রেতার পর্যালোচনা
হ্যালো, আমরা পণ্য পেয়েছি, আমি তাদের চেষ্টা করেছি এবং আমি সন্তুষ্ট, আমি অন্য পণ্য অর্ডার করতে চাই,

—— পাভল

তোমার দর্শন লগ করা অনলাইন চ্যাট এখন
কোম্পানির খবর
ড্রিল পাইপে নেমে যাওয়ার আগে আমার কী মনোযোগ দেওয়া উচিত?
সর্বশেষ কোম্পানির খবর ড্রিল পাইপে নেমে যাওয়ার আগে আমার কী মনোযোগ দেওয়া উচিত?

গর্তে ড্রিল পাইপ ব্যবহার করার আগে, অভ্যন্তরীণ থ্রেড জয়েন্টগুলি স্পেসিফিকেশন অনুযায়ী ড্রিল ফ্লোরের দিকের দিকে সুশৃঙ্খলভাবে স্থাপন করা উচিত,এবং 0 এর উপরে পর্যাপ্ত পাইল সহ একটি চলনশীল ড্রিল পাইপ র্যাকের উপর স্থাপন করা হয়.৩ মিটার মাটির উপরে, যাতে জল, আর্দ্রতা, মাটি ইত্যাদির কারণে ড্রিল পাইপের ক্ষয় প্রতিরোধ করা যায়। ; ড্রিল পাইপ র্যাক সমান্তরাল এবং একই স্তরে রাখা উচিত যাতে ড্রিল পাইপ বাঁক এবং বিকৃত হতে বাধা দেয়;পাইপ র্যাকের উভয় প্রান্তের ড্রিল পাইপগুলিকে প্লাগ দিয়ে ক্লিপ করা উচিত যাতে ড্রিল পাইপটি রোলিং এবং পড়ে না যায়.

 

ড্রিল পাইপ ড্রিল মেঝে উপর স্থাপন করার আগে,ড্রিল পাইপের জয়েন্টের থ্রেড এবং কাঁধের সিলিং পৃষ্ঠটি ব্যবহারের আগে তাদের ভাল অবস্থায় রয়েছে কিনা তা নিশ্চিত করার জন্য পুঙ্খানুপুঙ্খভাবে পরিষ্কার এবং পরিদর্শন করা উচিত. যখন ড্রিল পাইপ ড্রিল মেঝে উপর উপরে এবং নিচে সরানো,ড্রিল পাইপ জয়েন্ট একটি প্রতিরক্ষামূলক তারের পরতে হবে (স্টিলের প্রতিরক্ষামূলক তারের সুপারিশ করা হয়) জয়েন্ট থ্রেড এবং কাঁধের পৃষ্ঠটি টানা প্রক্রিয়া চলাকালীন আঘাত এবং ক্ষতিগ্রস্ত হতে বাধা দিতে.

 

ড্রিলিং তল উপর স্লাইডওয়ে বরাবর ড্রিলিং পাইপ উত্তোলন প্রক্রিয়া সময়, ড্রিলিং তল একটি ধ্রুবক গতি যতটা সম্ভব বজায় রাখা উচিত। যখন ড্রিলিং পাইপ স্লাইডওয়ে ছেড়ে,এটি একটি নরম দড়ি দিয়ে ম্যানুয়ালি ব্লক করা উচিত সংঘর্ষ প্রতিরোধ করার জন্য.

 

কূপের মাথা থেকে একক সংযোগ করার আগে, সংযোগ থ্রেড এবং কাঁধের সিলিং পৃষ্ঠগুলি পরিষ্কার করা উচিত এবং আবার পরীক্ষা করা উচিত। সমস্যা নেই তা নিশ্চিত করার পরে,60% সূক্ষ্ম ধাতু সীসা গুঁড়া বা 40-60% সূক্ষ্ম ধাতু জিংক গুঁড়া ধারণকারী তেল যোগ করা উচিত. The threads of the joint and the sealing shoulder surface should be fully and evenly coated with special thread oil for drilling tools (the threads and shoulder surfaces of the orifice plate female joint should also be fully and evenly coated with special thread oil), এবং একই সময়ে ধুলো প্রতিরোধ করা উচিত। থ্রেড তেল মিশ্রিত বিদেশী পদার্থ থ্রেড তেল কর্মক্ষমতা প্রভাবিত করতে পারে বা থ্রেড এবং কাঁধ সীল পৃষ্ঠতল scratch।

পাব সময় : 2024-01-24 16:54:59 >> খবর তালিকা
যোগাযোগের ঠিকানা
Wuhan Kingdrilling Diamond Co.,Ltd

ব্যক্তি যোগাযোগ: Ms. Wendy Chen

টেল: 0086 13685829633

ফ্যাক্স: 86-027-87385991

আমাদের সরাসরি আপনার তদন্ত পাঠান (0 / 3000)