বার্তা পাঠান
বাড়ি খবর

কোম্পানির খবর ড্রিল রড কি?

সাক্ষ্যদান
চীন Wuhan Kingdrilling Diamond Co.,Ltd সার্টিফিকেশন
চীন Wuhan Kingdrilling Diamond Co.,Ltd সার্টিফিকেশন
ক্রেতার পর্যালোচনা
হ্যালো, আমরা পণ্য পেয়েছি, আমি তাদের চেষ্টা করেছি এবং আমি সন্তুষ্ট, আমি অন্য পণ্য অর্ডার করতে চাই,

—— পাভল

তোমার দর্শন লগ করা অনলাইন চ্যাট এখন
কোম্পানির খবর
ড্রিল রড কি?
সর্বশেষ কোম্পানির খবর ড্রিল রড কি?

ড্রিল পাইপ হল স্টেইনলেস স্টিলের পাইপের একটি অংশ যা ড্রিল স্ট্রিং গঠনের জন্য একত্রিত হয়। ড্রিল স্ট্রিং পৃষ্ঠের উপর ড্রিল রিগকে টানেলের মুখের ড্রিল বিটের সাথে সংযুক্ত করে।এটি ড্রিল বিটকে ঘূর্ণন টর্ক সরবরাহ করতে এবং পৃষ্ঠ থেকে কাটার পৃষ্ঠে ড্রিলিং তরল সরবরাহ করতে ব্যবহৃত হয়.

 

ড্রিল পাইপ হ'ল টুল স্টিলের তৈরি একটি বৃত্তাকার ধাতব রড যা টাইট সহনশীলতা পর্যন্ত পিচ্ছিল করা হয় এবং পোলিশ করা হয়। এটি সাধারণত শক্তভাবে সরবরাহ করা হয় এবং তাই মেশিন করা সহজ,এটি টুলিং তৈরির জন্য একটি আদর্শ পণ্য.

 

ড্রিল পাইপটি খুব শক্ত সহনশীলতার সাথে শেষ হয়েছে যাতে কোনও ত্রুটি নেই তা নিশ্চিত করা যায়, চূড়ান্ত পণ্যকে প্রভাবের প্রতিরোধ করতে, পরিধান প্রতিরোধ করতে, বিকৃতি প্রতিরোধ করতে,এবং উচ্চ তাপমাত্রায় একটি প্রান্ত বজায় রাখাড্রিল পাইপ থেকে তৈরি সরঞ্জামগুলি বিশেষত অন্যান্য উপকরণগুলির প্রক্রিয়াকরণের জন্য উপযুক্ত।

 

ড্রিল পাইপটি সরঞ্জাম-গ্রেড স্টিলকে রডগুলিতে মেশিনিং করে তৈরি করা হয়। রডটি নির্দিষ্ট সহনশীলতা পর্যন্ত নির্ভুলভাবে ময়লা হয় এবং তারপরে একটি পরিষ্কার, মসৃণ পৃষ্ঠের জন্য পোলিশ করা হয়।পলিশিং প্রক্রিয়া নির্দিষ্ট অসহিষ্ণুতা বজায় রাখার জন্য সাহায্য করে.

 

ইস্পাতের কঠোরতা কমাতে এবং মেশিনযোগ্যতা উন্নত করতে মেশিনিংয়ের আগে ড্রিল পাইপটি প্রায়শই টেম্পারেড হয়।টেম্পারিং প্রক্রিয়ার মধ্যে ড্রিল পাইপ গরম করা হয় যতক্ষণ না এটি লাল রঙের হয় এবং তারপরে এটিকে পানিতে শীতল বা নিভে যায়, তেল বা বায়ু ড্রিল পাইপের গ্রেডের উপর নির্ভর করে। তারপর পোলিশ পৃষ্ঠটি রঙ পরিবর্তন না করার জন্য সঞ্চয় করার জন্য রডগুলি অ্যান্টি-রস্ট তেল দিয়ে আবৃত করা হয়।

পাব সময় : 2024-01-22 17:01:14 >> খবর তালিকা
যোগাযোগের ঠিকানা
Wuhan Kingdrilling Diamond Co.,Ltd

ব্যক্তি যোগাযোগ: Ms. Wendy Chen

টেল: 0086 13685829633

ফ্যাক্স: 86-027-87385991

আমাদের সরাসরি আপনার তদন্ত পাঠান (0 / 3000)