বার্তা পাঠান
বাড়ি খবর

কোম্পানির খবর ডিটিএইচ বিট কি?

সাক্ষ্যদান
চীন Wuhan Kingdrilling Diamond Co.,Ltd সার্টিফিকেশন
চীন Wuhan Kingdrilling Diamond Co.,Ltd সার্টিফিকেশন
ক্রেতার পর্যালোচনা
হ্যালো, আমরা পণ্য পেয়েছি, আমি তাদের চেষ্টা করেছি এবং আমি সন্তুষ্ট, আমি অন্য পণ্য অর্ডার করতে চাই,

—— পাভল

তোমার দর্শন লগ করা অনলাইন চ্যাট এখন
কোম্পানির খবর
ডিটিএইচ বিট কি?
সর্বশেষ কোম্পানির খবর ডিটিএইচ বিট কি?

একটি ডিটিএইচ (ডাউন-দ্য-হোল) ড্রিল বিট হ'ল একটি সরঞ্জাম যা খনি, পাথর, এবং নির্মাণ ড্রিলিং অপারেশনগুলিতে ব্যবহৃত হয়। এটি পাথর, মাটি,এবং অন্যান্য কঠিন পদার্থ.

 

ডাউন-দ্য-হোল ড্রিল বিট পৃষ্ঠের উপর টংস্টেন কার্বাইড গোলাকার দাঁত সঙ্গে একটি ইস্পাত শরীরের গঠিত। বোতামগুলি পছন্দসই ড্রিল প্যাটার্ন প্রদান করার জন্য একটি নির্দিষ্ট নিদর্শন মধ্যে সাজানো হয়।বোতামগুলি অত্যন্ত কঠিন এবং টেকসই উপাদান থেকে তৈরি করা হয় যা ড্রিলিং প্রক্রিয়া চলাকালীন উচ্চ প্রভাব এবং পরিধান সহ্য করতে পারে.

 

গর্তের নিচে ড্রিল বিটটি ড্রিল স্ট্রিংয়ের সাথে সংযুক্ত থাকে, যা ড্রিল বিটটি ঘুরিয়ে দেয় এবং গর্তটি ড্রিল করার জন্য প্রয়োজনীয় শক্তি সরবরাহ করে।ড্রিল বিট এর পৃষ্ঠের বোতাম পাথর বিরতি, মাটি, বা অন্য কোন উপাদান একটি গর্ত তৈরি করতে.

 

গর্তের নিচে ড্রিল বিটগুলি বিভিন্ন আকার, আকৃতি এবং ডিজাইনের মধ্যে আসে, ড্রিলিং অপারেশন এবং ড্রিলিং উপাদানটির উপর নির্ভর করে। তারা সাধারণত খনিতে ব্যবহৃত হয়,তেল ও গ্যাস খনন, নির্মাণ এবং ভূতাত্ত্বিক খনন।

 

ডিটিএইচ বিট পাথর কেটে ফেলার জন্য একটি সরঞ্জাম।ড্রিল বিটটি যে কোন অবস্থার মধ্যে আরও ড্রিল করার জন্য ডিজাইন করা হয়েছে, যা অপারেশনকে সহজ করে তোলে।তাদের মাথা দৈর্ঘ্য অপ্টিমাইজ করা হয়েছে, কার্বিড বল দাঁত জন্য সর্বোচ্চ ইস্পাত সমর্থন, চমৎকার flushing জন্য গভীর grooves এবং একটি আক্রমণাত্মক কাটা কাঠামো।

 

ডিটিএইচ হ্যামার হেডগুলি ডিটিএইচ হ্যামারগুলির সাথে বিভিন্ন ধরণের পাথরের গর্ত তৈরি করতে ব্যবহৃত হয়।ড্রিল হ্যামেরের সাথে একত্রে ব্যবহৃত, ড্রিল হ্যামার বিটটি মাটিতে বিটটি ঘোরানোর জন্য একটি স্প্লাইন ড্রাইভারের সাথে ডিজাইন করা হয়েছে।

 

ড্রিল বিটটি যে কোন অবস্থার মধ্যে আরও ড্রিল করার জন্য ডিজাইন করা হয়েছে, যা অপারেশনকে সহজ করে তোলে।তাদের মাথা দৈর্ঘ্য অপ্টিমাইজ করা হয়েছে, কার্বিড বল দাঁত জন্য সর্বোচ্চ ইস্পাত সমর্থন, চমৎকার flushing জন্য গভীর grooves এবং একটি আক্রমণাত্মক কাটা কাঠামো।

 

ডুবন্ত ড্রিল বিটগুলি দক্ষতার সাথে ড্রিলিংয়ের জন্য ডিজাইন করা হয়েছে।এই বিটগুলি পাথরের কাছে সর্বাধিক পরিমাণ পিস্টন শক্তি স্থানান্তর করে।অভিজ্ঞ ধাতু কাজ প্রযুক্তি ব্যবহার করে কঠোর মানের মান অনুযায়ী ড্রিল বিট উত্পাদিত হয়।

পাব সময় : 2024-01-12 16:46:38 >> খবর তালিকা
যোগাযোগের ঠিকানা
Wuhan Kingdrilling Diamond Co.,Ltd

ব্যক্তি যোগাযোগ: Ms. Wendy Chen

টেল: 0086 13685829633

ফ্যাক্স: 86-027-87385991

আমাদের সরাসরি আপনার তদন্ত পাঠান (0 / 3000)